ফ্ল্যাটের ইএমআই দেই আমিই: অঙ্কিতা

|

ফ্ল্যাটের ইএমআই দিই আমিই: অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্ট নিয়ে অনুসন্ধান করছেন এমন এক ভারতীয় কর্মকর্তার দাবি, তারা সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট খতিয়ে দেখে বুঝতে পেরেছেন যে, অঙ্কিতার সাড়ে চার কোটি টাকার ফ্ল্যাটের বিপুল ইএমআই দিতেন সুশান্ত সিংহ রাজপুত। যা মানতে নারাজ সুশান্তের প্রাক্তন বান্ধবী। অঙ্কিতা আজ নিজের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য দিয়ে দাবি করেন, সুশান্ত কখনই তার ফ্ল্যাটের ইএমআই দিতেন না। টাকা যেত তার অ্যাকাউন্ট থেকেই। খবর আনন্দবাজার পত্রিকা।

সুশান্তের বাবা রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে টাকা তছরুপের অভিযোগ এনে এফআইআর করেছিলেন। সেই অভিযোগে কোথাও অঙ্কিতার নাম ছিল না। কিন্তু গতকাল একটি বেসরকারি খবরের চ্যানেল ইডি’র এক অফিসারকে উদ্ধৃত করে জানায়, অঙ্কিতা লোখন্ডের মতো সুশান্তের অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুর ব্যাংক অ্যাকাউন্টও খতিয়ে দেখবে ইডি। কারণ হিসেবে সেই ইডি অফিসার বলেছিলেন, অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই যেত সুশান্তের অ্যাকাউন্ট থেকেই। তার আরও দাবি, যে ফ্ল্যাটে অঙ্কিতা থাকেন, সেটির রেজিস্ট্রেশনও সুশান্তের নামেই করা।

ইডি’র এই দাবি আদতেই সত্যি নয়, মন্তব্য করে আজ ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অঙ্কিতা।
সেখানে অঙ্কিতার ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের দলিলের ও ব্যাংক স্টেটমেন্টের ছবি দিয়েছেন। ফ্ল্যাটটি যে তারই নামে এবং ইএমআইয়ের টাকা যে তার অ্যাকাউন্ট থেকেই যাচ্ছে, তা বোঝাতে কিছু কিছু জায়গা হাইলাইটও করে দিয়েছেন অঙ্কিতা। ছবির সঙ্গে পোস্টে লিখেছেন, আশাকরি, এর পরে আমাকে ঘিরে অহেতুক জল্পনা হবে না।

প্রসঙ্গত, অঙ্কিতা প্রথম থেকেই সুশান্তের পরিবারকে ও সিবিআই তদন্তের দাবিকে সমর্থন করে এসেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply