জয়নাল হাজারীর বাড়িতে নিজাম হাজারীর অনুসারীদের হামলা

|

ফেনী প্রতিনিধি:

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জয়নাল হাজারীর ফেনীর মাস্টারপাড়ার বাড়িতে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর অনুসারীরা দু’দফা হামলা ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে।

১৫ আগস্ট উপলক্ষে ফেনী আসলে শুক্রবার সন্ধ্যায় বাড়িতে জয়নাল হাজারীর উপস্থিতিতে বিদ্রোহী পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে।

এর আগে বৃহস্পতিবার রাত ১টা থেকে ২টার মধ্যে হামলা করেছে বলে অভিযোগ করেছেন জয়নাল হাজারী। এ ঘটনার পর থেকে পুরো শহর জুড়ে আতঙ্ক বিরাজ করছে। র‌্যাব পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

নিজাম উদ্দিন হাজারী বর্তমানে দেশের বাইরে অবস্থান করছে। তার অনুসারীরা জানিয়েছে জয়নাল হাজারীর অভিযোগ সত্য নয়। তিনি সব সময় মিথ্যা কথা বলেন।

জয়নাল হাজারী বলেন, মুখোশ পরে কিছু সন্ত্রাসী তার বাড়িতে প্রবেশ করে। তারা বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের জন্য আয়োজনের চেয়ার-টেবিল ভাঙচুর করে, ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলে এবং গোলাগুলি করে। তিনি বলেন, আামি ইতোমধ্যে বিভিন্ন যায়গায় অভিযোগ করেছি। বাড়িতে হামলার ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন. মাস্টার পাড়ায় দু’গ্রুপের সদস্য জড়ো হলে পুলিশ দু’পক্ষকে ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। পুরো শহর জুড়ে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply