ব্রাহ্মণবাড়িয়ায় ৫ পুলিশের বিরুদ্ধে মামলা করে পালিয়ে বেড়াচ্ছে বাদি

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়ের ঘটনায় মামলা করায় বাদি পক্ষের লোকজন এখন পরিবার পরিজন নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

এমনকি আদালত প্রাঙ্গণে এসে বাদিকে মামলা প্রত্যাহারের জন্য প্রকাশ্যে চাপ সৃষ্টি করছে বলে অভিযোগ করেন ভূক্তভোগী মামলার বাদি হারুণ মিয়া। তিনি জানান, এই ঘটনায় জীবনের নিরাপত্তা নিয়ে চরম আতঙ্কে দিন কাটাচ্ছে তার পরিবার। এই ব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগীতা কামনা করেন তিনি।

মামলার আইনজীবী গোলাম সরওয়ার খোকন বলেন, আসামিরা কর্মস্থল আখাউড়া ছেড়ে আদালত প্রাঙ্গনে ঘোরাফেরা করায় বাদি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মামলার বাদি বলেন, আজকের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্রসফায়ার হবে বলে হুমকি দেয়া হচ্ছে।

উল্লেখ্য, ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগে বুধবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার ৫ পুলিশের বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আখাউড়া) আদালতে মামলা করেন আখাউড়া উপজেলার পৌর শহরের মসজিদ পাড়ার বাসিন্দা হারুন মিয়া। মামলায় অভিযুক্তরা হলেন, আখাউড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান, এসআই হুমায়ুন কবির, উপসহকারী উপরিদর্শক (এএসআই) খোরশেদ, ও কনস্টেবল প্রশান্ত ও সৈকত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply