বিশ্বের সবচেয়ে বেশি আয়ের তালিকার প্রথম দশে অক্ষয়

|

বিশ্বের সবচেয়ে বেশি আয়ের তালিকার প্রথম দশে অক্ষয়

৫২ বছর বয়সেও ফিটনেসে এই প্রজন্মের যেকোনও নায়ককে লজ্জায় ফেলতে পারেন। খুব প্রয়োজন না পড়লে রাতে শুটিং করেন না। ছবির প্রচার ছাড়া কোনও পার্টিতে যেতে পছন্দ করেন না। নিয়ম মেনে রাতে তাড়াতাড়ি ঘুমতে যান, সকালে তাড়াতাড়ি উঠেও পড়েন। আর বছরে চার-পাঁচটা সিনেমায় অভিনয় করে ফেলেন। করোনার আবহেও প্রথম বিজ্ঞাপনের শুটিং তিনিই করেছিলেন। ‘বেল বটম’-এর শুটিং করতে বিলেত পাড়ি দিয়েছেন। তার আগে চুটিয়ে বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন সেই সৌজন্যেই ২০২০-র বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় প্রথম দশে নিজের স্থান দখল করে নিলেন অক্ষয় কুমার। ফোর্বস ম্যাগাজিনের এই তালিকায় ডোয়েন জনসন, রায়ান রেনল্ডসদের মতো হলিউড তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে ষষ্ঠ স্থানে রয়েছেন অক্ষয়। খবর ফোর্বস ম্যাগাজিন।

২০১৯-এর পয়লা জুন থেকে ২০২০-র পয়লা জুন পর্যন্ত এই সমীক্ষা করা হয়েছে। সমীক্ষা অনুযায়ী এই সময়ের মধ্যে মোট ৩৬২ কোটি টাকা আয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয়ের আয়ের বেশিরভাগই এসেছে বিজ্ঞাপন থেকে। তালিকায় প্রথম স্থানে রয়েছেন ‘দ্য রক’ অর্থাৎ ডোয়েন জনসন। ভারতীয় মুদ্রায় ডোয়েনের আয় ৬৫৪ কোটি টাকা। তারপরেই রয়েছেন রায়ান রেনল্ডস। তার আয় ৫৩৪ কোটি টাকা। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন হলিউড অভিনেতা তথা প্রযোজক মার্ক ওয়াহালবার্গ। ভারতীয় মুদ্রায় তার আয় ৪০৩ কোটি টাকা। তিনজনেরই বেশিরভাগ আয় হয়েছে নেটফ্লিক্সের পারিশ্রমিকের মূল্যে। এই তিনজন ছাড়াও বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় রয়েছেন উইল স্মিথ, জ্যাকি চ্যান, অ্যাডাম স্যান্ডলারের মতো হলিউড তারকারা। তাদের টেক্কা দিয়েই ভারতীয় তারকা হিসেবে প্রথম দশে নিজের জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার।

চলতি বছরে এখনও অক্ষয়ের মুক্তির তালিকায় রয়েছে রাঘব লরেন্স পরিচালিত হরর কমেডি ‘লক্ষ্মী বম্ব’, রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। আগামী বছর মুক্তি পাওয়ার কথা ‘বেল বটম’, ‘অতরঙ্গি রে’-র।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply