ঝালকাঠিতে সাড়ে ৪ হাজার পিচ ইয়াবাসহ আটক ২

|

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে সাড়ে ৪ হাজার পিচ ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো চট্টগ্রামের হালি শহর এলাকার মো. নিজাম উদ্দিন এর পুত্র মো. কামাল হোসেন (৪০), রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকার আব্দুল জলিল আকন এর পুত্র মো. সাইদুল আকন (৪৩)।

পুলিশ জানায়, কামাল হোসেন পিরোজপুর জেলার দাউদপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে যাওয়া আসার সময় স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে সম্পর্ক গড়ে তোলে। গত ৪ মাস ধরে কামাল চট্টগ্রাম থেকে মাদকদ্রব্য এনে এ উপজেলায় সরবরাহ করে আসছিল। বিষয়টি পুলিশের নজরে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাতে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৫ শত ১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৭ হাজার ৫ শত টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। রাজাপুর থানা পুলিশের হাতে এটাই প্রথম মাদকের বড় চালান আটক।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের ঝালকাঠি আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply