বাবার জন্মদিন পালন করে সমালোচনার শিকার দেব

|

বাবার জন্মদিন পালন করে সমালোচনার শিকার দেব

বাবার জন্মদিন বলে কথা। যে মানুষটির সততা, নিষ্ঠা অনুসরণ করেই আজ এই জায়গায় পৌঁছেছেন দেব, সেই মানুষটির জন্মদিনে বিশেষ প্ল্যানতো থাকবেই। অভিনেতা দেবের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। কারণ সাংসদ-অভিনেতার জীবনের হিরোতো তার বাবাই।

তুমিই আমার নায়ক, আমার অনুপ্রেরণা, বাবা গুরুপদ অধিকারীর জন্মদিনে টলিউডের ‘চ্যাম্প’ এভাবেই শুভেচ্ছা জানিয়েছিলেন। সঙ্গে ছিলেন দেবের বোনও। সামনের টেবিলে রাখা কেক। বাবা আর বোনের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন সাংসদ-অভিনেতা। খবর সংবাদ প্রতিদিন।

দেবের বাবা গুরুপদ অধিকারী দক্ষিণ কলকাতার ‘টলি টেলস’ নামে অভিজাত এক রেস্তরাঁরও কর্ণধার। পাশাপাশি দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস-এর গুরুত্বপূর্ণ পদেও রয়েছেন তিনি। সেই মানুষটির জন্মদিনেই সাধ করে একটু কেকের আয়োজন করেছিলেন মাত্র। ব্যস! এতেই নেটিজেনের সমালোচনার ঝড়- দাদা সেলিব্রেশনের টাকায় ভ্যাকসিন বানালে ভাল হত নাকি!

আসলে দিন দুয়েক আগেই ঘাটালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাম মন্দির প্রসঙ্গে মুখ খুলেছিলেন দেব। সাংসদ অভিনেতা যদিও খুব বিচক্ষণতার সঙ্গেই উত্তর দিয়েছেন। তিনি অবশ্য রাজনীতির ময়দানে পা রেখে প্রথম দিন থেকে কটু মন্তব্য ছোঁড়ার পক্ষপাতি নন।

তিনি সাংবাদিকদের উত্তরে বলেছিলেন, যে কোনও বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, এখন তোমার কী চাই? করোনার ভ্যাকসিন না রাম মন্দির, সেও বলে দেবে কোনটা প্রয়োজন। সাংসদের এই ডিপ্লোম্যাটিক উত্তরের প্রেক্ষিতেই হয়তো ওই নেটিজেনের সমালোচনা করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply