জম্মু-কাশ্মিরে আরও এক বিজেপি নেতাকে গুলি করে হত্যা

|

জম্মু-কাশ্মিরে এক বিজেপি নেতাকে গুলি করে হত্যার ঘটনায় নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে। বিজেপির আরেক নেতাকে হত্যার ৪৮ ঘণ্টার কম সময়ের মধ্যেই এ হত্যাকাণ্ড অনুষ্ঠিত হয়। এতে সেখানকার বিজেপি নেতাদের মধ্যে নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, বৃহস্পতিবার শ্রীনগর থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে কুলগাম জেলায় বিজেপি জেলা সহ-সভাপতি সাজাদকে গুলি করে হত্যা করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, কুলগামে আচমকাই সাজাদ আহমেদের ওপর হামলা চালায় একদল বিদ্র্রোহী। তাকে লক্ষ্য করে গুলি চালালে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ঘটনার পরপরই তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সাম্প্রতিক সময়ে এ নিয়ে চতুর্থ বিজেপি নেতার ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে।

বৃহস্পতিবারের ঘটনার ৪৮ ঘণ্টারও কম সময়ে কুলগামেরই আরেক পঞ্চায়েত সদস্য বিজেপি নেতা আরিফ আহমেদ খানকেও হত্যা করে বিদ্রোহীরা। গত মাসে বিজেপি নেতা শেখ ওয়াসিম বারি, তার বাবা ও ভাইকে বান্দিপুর জেলায় খুব কাছ থেকে গুলি করে হত্যা করে বিদ্রোহীরা। ওয়াসিম বান্দিপুর জেলার বিজেপি প্রধান ছিলেন।

ওই ঘটনার পর জম্মু ও কাশ্মির পুলিশের পক্ষ থেকে টুইটে বলা হয়, বান্দিপুরে বিজেপি কর্মী ওয়াসিম বারির ওপর গুলি চালায় বিদ্রোহীরা। নির্বিচারে গুলি চালানোর সময় শুধু ওয়াসিম বারিই নন, মারাত্মক আহত হন তার বাবা বশির আহমেদ ও ভাই উমর বশির। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু তারা তিনজনই সেখানে মারা যান।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply