অভিমানে স্ত্রীর সামনেই নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

|

কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু থেকে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। এসময় সেখানে তার স্ত্রী উপস্থিত ছিলেন। রবিবার দুপুর একটার সময় সেতুর মধ্য পয়েন্টে এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। সে উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ী লালমনিরহাট যাচ্ছিল জয়। এসময় কিছু একটা নিয়ে দুজনের মাঝে মৃদু কথা কাটাকাটি এবং অভিমান চলছিলো। অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়েন। এসময় তার স্ত্রী তাকে আটকাতে অটো থেকে নামতে না নামতেই তিনি দৌঁড়ে সেতুর রেলিংয়ের উপর উঠে নদীতে ঝাঁপিয়ে পড়েন। নদীর তীব্র স্রোতের টানে সাথে সাথেই গভীর পানিতে ডুবে যায় সে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় দুঘন্টা পর বিকেল তিনটায় জয়ের মরদেহ করে উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

এদিকে, চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারী করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন, কারো কোন অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply