ব্রাহ্মণবাড়িয়ায় ফের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

পূর্ব বিরোধকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের হাসিম বেপারি বাড়ি ও বড় বাড়ির লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় হাসিম বেপারির বাড়ি ১৮টি বাড়ি ঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।

এই ঘটনায় বড় বাড়ির ৪জন ও হাসিম বেপারি বাড়ির ২জন দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো বড় বাড়ির আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মালু মিয়া, শফিকুল, মুর্শেদ, বশির ও হাসিম বেপারির বাড়ির নিলয়, আলাল।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে যাত্রাপুর গ্রামের বড় বাড়ির মজনু মিয়ার ছেলে সজীব ও ওয়ারেজ মিয়ার ছেলে করিমের নেতৃত্বে হাসিম বেপারির বাড়ি আবু বক্করকে মারধর করে। এই ঘটনায় রাতে থানায় অভিযোগ করলে বড় বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে রবিবার দুপুরে বড় বাড়ির লোকজন দেশীয় অস্ত্র-স্বস্ত্র নিয়ে হাসিম বেপারির বাড়ি লোকজনের উপর হামলা চালায়।

এই সময় উভয় গ্রুপের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

এই ব্যাপারে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান জানান, ঘটনার পর থেকে পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় ৬ জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply