গেরুয়া বসন ত্যাগ করে ৮৫ বছর বয়সে বিয়ে করলেন রবীন্দ্র নাথ!

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগরে রবীন্দ্র দেবনাথ নামের ৮৫ বছর বয়সী এক ব্যক্তি ৩৫ বছর বয়সের এক নারীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার বিয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল।

স্থানীয়রা জানান, নুরনগর গ্রামের মৃত শিবনাথ দেবনাথের বড় পুত্র রবীন্দ্র দেবনাথ একই উপজেলার আস্থাখালী গ্রামের মৃত সচিন্দ্র গায়েনের কন্যা অনিমা গায়েনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

একজন শেষ বয়সী বৃদ্ধ মাথায় টোপর পড়ে বিয়ের পিঁড়িতে বসার ঘটনায় এলাকার মানুষের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, রবীন্দ্র দেবনাথ এলাকায় লম্বা দাড়িসহ গেরুয়া বসন পরিহিত অবস্থায় দীর্ঘদিন কাটানোর কারণে সকলে তাকে সাধু বলে ডাকতো। সেই সুবাদে নুরনগর বাজারের হিন্দু সম্প্রদায়ের দোকানগুলোতে সকালের শুরুতেই চন্দনের ফোঁটা দিতে হাজির হতেন তিনি। এখন লম্বা দাড়ি কেটে ক্লিন সেভ হওয়ায় এবং গেরুয়া বসন ত্যাগ করে বিয়ের পিঁড়িতে বসায় দোকানদাররা তার চন্দনের ফোঁটা গ্রহণ করছেন না।

তার এক প্রতিবেশী জানান, রবীন্দ্র দেবনাথের পরিবারে চার কন্যা ও দুই পুত্র সন্তান আছে। ১৫ বছর আগে তার প্রথম স্ত্রীর মৃত্যু হয়। দুই ছেলে ও ছেলের বউরা বৃদ্ধ শ্বশুরকে অবহেলা করার কারণে শেষ বয়সে এসে আবারও বিয়ের সিদ্ধান্ত নিতে হয়েছে তার।

ইউএইস/









Leave a reply