কুড়িগ্রামে স্কুলছাত্রীর ধর্ষকদের গ্রেফতারের দাবিতে ফের মানববন্ধন

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকায় বাবা-মাকে আহত করে নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনায় আবারও মানবন্ধন করেছে এলাকাবাসী।

রোববার মধ্যরাতের এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তাই ধর্ষকদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বৃহষ্পতিবার সকালে কুড়িগ্রাম-রংপুর সড়কের পাশে মানবন্ধন ও বিক্ষোভ করে এলাকাবাসী। এসময় তারা দ্রুততম সময়ে এই চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

মানববন্ধনে বক্তারা দুর্বৃত্তদের গ্রেফতার করা না হলে আবারও সড়ক অবরোধের ঘোষণা দেন। এ সময় বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, ছিনাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদেকুল হক নুরু, ছিনাই মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আহাম্মদ আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম প্রমুখ।

এর আগে একই দাবিতে গত মঙ্গলবার এলাকাবাসী মানববন্ধন ও সড়ক অবরোধ করে।

উল্লেখ্য, গত রবিবার রাত দেড়টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। দুর্বৃত্তের দলটি ওই গ্রামের রেজা শাহ পাহলভি (৪৮) নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে।

পরে তার স্ত্রী পারভীন বেগমকে (৩৮) মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলার হারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে যায় এবং পার্শ্ববর্তী এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে। আহত বাবা মা এখন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

রাজারহাট থানার ওসি রাজু আহমেদ জানিয়েছেন, তদন্তের স্বার্থে ৪ জনকে জিঙ্গাসাবাদ করে তাদের স্বজনদের জিম্মায় দেয়া হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানিয়েছেন, অপরাধীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে। দ্রুততম সময়ে তাদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply