সুনামগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে শোকসভা, মিলাদ মাহফিল

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

দৈনিক যুগান্তর, যমুনা টেলিভিশনসহ ৪১টি শিল্প প্রতিষ্ঠানের কর্ণধার, বিশিষ্ট শিল্পপতি, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে সুনামগঞ্জে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ২টায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধির উদ্যোগে শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহমবুবুর রহমান পীরের সভাপতিত্বে ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান তারেকের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল হোসেন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মাছুম হেলাল, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, দীপ্ত টিভির সুনামগঞ্জ প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুয়েব চৌধুরী, সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, সাংবাদিক অরুন চক্রবর্তী, হিমাদ্রি শেখর ভদ্র মিঠু, মাসুক মিয়া, আহমেদ মুজতবা চৌধুরী রাজী, জসিম উদ্দিন, আমিনুল হক, লিটন পীর, দেওয়ান তছদ্দুক রেজা ইমন, আমিনুল ইসলাম, আশিকুর রহমান পীর, ফুয়াদ মনি, দিলাল আহমদ, মোশাইদ আহমদ রাহাত, কর্ণ বাবু দাস প্রমুখ।

পরে দোয়া মাহফিল পরিচালনা করেন, শিক্ষক ও সাংবাদিক মো. আমিনুল হক। এ সময় বক্তরা বলেন, দেশের কিছু কীর্তিমান মানুষ আছেন, যারা তাদের কর্মের মাধ্যমে দেশের মানুষের মধ্যে বেঁচে থাকবেন, তাদের মধ্যে নুরুল ইসলাম একজন, তিনি তার কর্মের মাধ্যমে দেশের কাছে যুগ যুগ বেঁচে থাকবেন। তিনি দেশের হাজারো মানুষের কর্মসংস্থান করে গেছেন। তিনি একজন সৎ, মেধাবী মানুষ ছিলেন। তিনি দেশের ব্যবসায়ীদের কাছে একজন উদাহরণ। কারণ তিনি ঋণ খেলাপি ছিলেন না, বিদেশে কোনো সম্পদ নেই। সব সম্পদ তার দেশে। করোনাকালে দেশের কল্যাণে কাজ করে গেছেন তিনি।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply