ক্যারেকটারের দিক থেকে সুশান্ত একশোতে একশো: স্বস্তিকা

|

ক্যারেকটারের দিক থেকে সুশান্ত একশোতে একশো: স্বস্তিকা

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তির পরেই প্রয়াত অভিনেতাকে ক্যারেকটার সার্টিফিকেটে একশোতে একশো দিলেন অভিনেত্রী স্বস্তিকা। যদিও এই প্রশংসা দেখে বা শুনে যেতে পারলেন না সুশান্ত।

এদিকে ২০১৮-য় অনেক বাজে কথা রটেছিল সুশান্তের বিরুদ্ধে। সুশান্ত ‘স্কার্ট চেজার’, সুশান্ত তার নায়িকা সঞ্জনাকে যৌন হেনস্থা করেছেন ইত্যাদি। সেই সময় নিজেকে নির্দোষ প্রমাণ করতে সঞ্জনার সঙ্গে তার যাবতীয় হোয়াটস অ্যাপ প্রকাশ্যে আনেন সুশান্ত। অনুরোধ জানান, মিথ্যে অপবাদের ভাগী করে যেন তার ক্যরিয়ার শেষ করে না দেওয়া হয়।

সেই রটনাকে নস্যাৎ করার পাশাপাশি স্বস্তিকা আরও বলেন, ছবিতে মৃত্যুর কথা থাকলেও টিম স্পিরিট কিন্তু সব সময় পজেটিভ ছিল। সুশান্ত কেন, কেউই কারোর সঙ্গে কোনও রকম খারাপ ব্যবহার করেননি।
আরও এক ধাপ এগিয়ে অভিনেত্রীর দাবি, একজন মেয়ের ষষ্ঠ ইন্দ্রিয় সব সময়েই পুরুষের তুলনায় বেশি সজাগ। তাই সঞ্জনা যদি কিছু লুকিয়েও যেত, ঠিকই ধরা পড়ত তার চোখে।

কারণ, রাতের খাওয়াটাও সঞ্জনা ও তিনি এক সঙ্গে সারতেন। সঞ্জনাও পরে অবশ্য মুখ খুলেছিলেন সুশান্তের হয়ে। জানিয়েছিলেন, সুশান্তের মতো মানুষ আর যাই করুন না কেন যৌন হেনস্থা করতে পারেন না। সেটে সব সময়েই তিনি প্রয়াত অভিনেতার থেকে সাহায্য পেয়েছেন। সুশান্তের হয়ে বলার সময় সঞ্জনা জানান, এক বার অভিনয়ের সময় তার নাক দিয়ে রক্ত পড়ছিল। সেটা দেখতে পেয়েই পরিচালককে বলে শুটিং সাময়িক বন্ধ করেছিলেন সুশান্ত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply