ভৈরবে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে ৫ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষক জয় (১৫) কে পুলিশ গ্রেফতার করেছে। আজ রোববার দুপুরে পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় এই ঘটনাটি ঘটে। ঘটনার পর আশেপাশের লোকজন ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

ধর্ষক জয়ের বাবার নাম আবদুস সাত্তার এবং তার বাড়ি শহরের ঘোড়াকান্দা এলাকায়। ধর্ষিতা শিশুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। এ ব্যাপারে শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর আড়াইটার দিকে জয় শিশুটিকে খেলনা দেয়ার কথা বলে তার রুমে নেয়। ধর্ষকের পাশের বাড়িতেই শিশুটির বাসা। শিশুটি তার রুমে গেলে হাফপ্যান্ট খুলে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি রক্তাক্ত হয়ে গেলে সে কান্না শুরু করে। পরে ধর্ষক জয় পালিয়ে যায়। শিশুর কান্না শুনে তার মা রুম থেকে শিশুটিকে উদ্ধার করে।

এ সময় শিশুটি জয়ের ঘটনা খুলে বলে। তারপর ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশীরা ধর্ষককে বাড়ির কাছ থেকেই আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ জয়কে আটক করে থানায় নিয়ে যায়। এরপর রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার কাউছার আহমেদ জানান, আমরা শিশুটির ধর্ষণের চেষ্টার সিমটম পেয়েছি। শিশুটিকে গোসল করানোর কারণে পুরোপুরি কিছু বুঝা যাচ্ছে না। ধর্ষণের পরীক্ষা কিশোরগঞ্জ সদর হাসপাতালে করতে হবে। তাই শিশুটিকে কিশোরগঞ্জ পাঠিয়ে দিয়েছি।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, ঘটনাটির খবর পেয়ে আমি তৎক্ষণাৎ ঘটনাস্থলে পুলিশ পাঠায়। ঘটনার পর জনতা তাকে আটক করে রাখে। ধর্ষক জয় ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করে। শিশুটির পরিবার থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছে। অভিযোগ তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply