বাবরি মসজিদ ধ্বংসের জন্য ফাঁসি হলে নিজেকে ভাগ্যবান মনে করবো: বিজেপি নেত্রী

|

বাবরি মসজিদ ধ্বংস করার মামলায় যদি ফাঁসির দড়িতে ঝুলতে হয় তা হলে নিজেকে ভাগ্যবান মনে করবো বলে মন্তব্য করেছেন বাবরি মসজিদ ধ্বংস মামলার অন্যতম অভিযুক্ত বিজেপি নেত্রী উমা ভারতী। খবর ভারতীয় গণমাধ্যম ওয়ান ইন্ডিয়া’র।

তিনি বলেন, অযোধ্যায় রাম মন্দির তৈরি হচ্ছে, এর থেকে বড় কথা আর কিছু হতে পারে না। তার জন্য আদালত যদি ফাঁসিতে ঝোলায় তাহলে তাকে আশীর্বাদ বলে মনে করব। বিচারক কী রায় দেবেন সেটার কোন গুরুত্বই নেই। কারণ অযোধ্যায় রাম মন্দির নির্মাণের লক্ষ্য পূরণ হয়ে গিয়েছে।

গত সপ্তাহে সিবিআইয়ের বিশেষ আদালতে বাবরি মসজিদ ধ্বংস মামলায় হাজিরা দিয়েছেন তিনি।

১৯৯২ সালে বাবরি মসজিদ ধ্বংসের অভিযোগ রয়েছে উমা ভারতী, লাল কৃষ্ণ আদবানী, মুরলী মনোহর যোশী সহ একাধিক শীর্ষ বিজেপি নেতার। গত সপ্তাহে এই মামলার শুনানিতে সিবিআইয়ের বিশেষ আদালতে হাজিরা দিয়েছেন উমা ভারতী।

এরমধ্যেই ভারতীয় সুপ্রিম কোর্টের রায়ের পর আগামী ৫ অগাস্ট অযোধ্যায় বাবরি মসজিদ ধ্বংসের জায়গায় ভূমিপূজার মাধ্যমে শুরু হবে রাম মন্দির নির্মাণের প্রক্রিয়া। এতে উপস্থিত থাকবেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রায় ৩০০ অতিথি নিমন্ত্রিত থাকবেন সেই অনুষ্ঠানে। নরেন্দ্র মোদী ছাড়াও থাকবেন অমিত শাহ, রাজনাথ সিং, নীতীশ কুমার, উদ্ধব ঠাকরেরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply