কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন মাদক কারবারি নিহত

|

কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে কুদরত আলী মন্ডল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত একটার দিকে দৌলতপুর উপজেলার ডাংমড়কা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত কুদরত মাদক কারবারি। চলাফেরা সন্দেহজনক হওয়ায় অভিযান চালালে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

কুদরত আলী মন্ডল দৌলতপুর উপজেলার মুন্সীগঞ্জ গ্রামের মৃত নিয়ামত আলী মন্ডলের ছেলে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে দাবি করা হয়। ঘটনাস্থল থেকে ৪৩ বোতল ফেন্সিডিল, একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলিসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমান জানান, পুলিশের কাছে খবর আসে কিছু লোক ডাংমড়কা এলাকার একটি ইটভাটায় অবস্থান করছে এবং তাদের চলাফেরা সন্দেহজনক। পরে পুলিশ ওই ইটাভাটা এলাকায় পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় সন্দেহভাজনরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর সন্দেহভাজনরা পালিয়ে গেলে কুদরত আলী নামে ওই ব্যক্তিকে মারাত্নক আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply