টাকা না দিয়ে উল্টো মারধরের অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে মামলা

|

মারধর করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে মামলা করেছেন জুনিয়র আর্টিস্ট নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে এ মামলা দায়ের করা হয়।

মামলার এজাহারে শুটিংয়ের টাকা না দিয়ে মারধর করার অভিযোগ আনা হয়েছে হিরো আলমের বিরুদ্ধে। এদিকে বাদির জবানবন্দি গ্রহণ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে তদন্ত করে ১ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার বিষয়ে নয়ন মণ্ডল জানান, তিনি হিরো আলমের সঙ্গে ‘সাহসী হিরো আলম’ ছবিতে সেকেন্ড ভিলেন (দ্বিতীয় খলনায়ক) হিসেবে অভিনয়ের জন্য ১৫ হাজার টাকা চুক্তি করেন। চুক্তি অনুযায়ী গাজীপুরের মনপুরা শুটিং স্পটে অভিনয় করতে যান। যেখানে কিছু দিন অভিনয় করেন।

কিন্তু এর মধ্যে ঢাকায় আসার সময় হিরো আলম তার হাতে ৫০০ টাকা ধরিয়ে দিয়ে বলেন, টাকা পরে দেবো। নয়ন বাসায় এসে কিছুদিন পর হিরো আলমের মোবাইলে ফোন দিলে হিরো আলম ফোনে নয়নকে বলে কিসের টাকা পাবি তুই? তুই কোনো টাকা পাবি না।

এরপর থেকেই নাকি হিরো আলম আর নয়নের ফোন ধরতো না। তারপর নয়ন গাজীপুরে ছবির শুটিংস্থলে যান। সেখানে নয়ন হিরো আলমের কাছে টাকা চাইলে শুটিংয়ের দা দিয়ে আঘাত করে। কিল-ঘুষি মারে। নয়ন সেখান থেকে ফিরে আসেন।

এরপর গত ১৯ জুন নয়ন এফডিসিতে মানববন্ধনে অংশ নিতে যান। সেখানেও হিরো আলম তাকে মারধর করেন। হিরো আলমের লোকজনের ভয়ে নয়ন জীবন নিয়ে শঙ্কায় আছেন। তাই তিনি আদালতে মামলাটি করেন বলে জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply