গাজীপুরে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের পূবাইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে মহানগরের পূবাইল পিপুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- পূবাইলের মাজুখান গ্রামের রুস্তম আলীর ছেলে হৃদয় খান (২২) ও নারায়নগঞ্জ জেলার মহসিনের ছেলে শাকিল (২২)। শাকিল টঙ্গীর শিলমুন এলাকায় পানির পাম্পের পাশে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন।

পিপুলিয়ার এলাকার প্রত্যক্ষদর্শী মো. আলী আকবর জানায়, ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি হলে মোটরসাইকেল আরোহীরা নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে। পরে স্থানীয়রা দ্রুত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে আরোহীকেও মৃত ঘোষণা করে চিকিৎসক।

পূবাইল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ ও ট্রাক-
মোটরসাইকেলটি উদ্ধার করে।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক ভূঁইয়া জানান, মাজুখান বাজার থেকে আসা একটি মোটরসাইকেল পূবাইলের পিপুলিয়া এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তখনই মোটরসাইকেল এবং ট্রাক পাশের একটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই শাকিল নামে মোটরসাইকেল আরোহী নিহত হয় এবং আহতাবস্থায় অপর মোটরসাইকেল আরোহী হৃদয়কে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।









Leave a reply