বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে দিনাজপুরে শোকসভা

|

দিনাজপুর প্রতিনিধি:

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে হারিয়ে দেশ শুধুমাত্র একজন বড় শিল্পোদ্যোক্তাকে হারায়নি, গণমাধ্যম জগতও একজন বড় শুভাকাঙ্খীকে হারিয়েছে। কারণ দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্যে সাহসিকতার সাথে তিনি দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনকে দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যমে পরিণত করেছেন। দেশের মানুষের কণ্ঠস্বর তুলে ধরার পাশাপাশি তার সততা, কর্মদক্ষতার মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকারত্ব দুরীকরণে ভূমিকার কথা দেশবাসী কখনও ভুলবে না।

দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা, দেশের সফল শিল্পোদোক্তা যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃতুতে দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত এক শোকসভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন বক্তারা।

দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার বিকাল ৫টায় এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে দিনাজপুর প্রেসক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশ দিনাজপুর।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্চুর সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রতন সিং, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ইদ্রিস আলী, দিনাজপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল, যুগান্তর বিরল উপজেলা প্রতিনিধি আতিউর রহমান।

যমুনা টেলিভিশন দিনাজপুর প্রতিনিধি মাহফুজুল হক এর তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন, যুগান্তরের দিনাজপুর প্রতিনিধি একরাম তালুকদার। শেষে যমুনা গ্রূপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন দিনাজপুর কোতয়ালী থানা জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মোঃ আব্দুর রহিম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply