স্বামীর উপর অভিমান করে শাশুড়ির কোলে বউমা! (ভিডিও ভাইরাল)

|

সিরিয়াল থেকে সিনেমা শাশুড়ি-বউমার সংঘাত মানেই হিট। রান্নাঘর থেকে খিটিমিটি শুরু হয়ে ছেলে-স্বামীর সংসারের অধিকার। চাবিকাঠি কার হাতে থাকবে, এই নিয়েই শুরু হয় টানাটানি। তারপর তো নাতি-নাতনি ঘুরে সেই জল গড়ায় বহুদূর। ফলে সকলে ধরেই নেন আর যাই হোক, বউমা কোনও দিনই শাশুড়ির মেয়ে হয়ে উঠতে পারে না। আর শাশুড়িও বউমার মা হয়ে উঠতে পারে না।

ট্র্যাডিশনাল হিসেব বলছে, শাশুড়িরা মনে করেন বউমা সংসারে আসা মাত্রই ছেলে পর হয়ে গেল। কিন্তু বৌমাও যে কখনও শাশুড়ির মেয়ে হতে পারে, বন্ধু হতে পারে, সেই বিষয়টাই যেন সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিওতে সামনে এল।

অনেক পরিবারই আছে, যেখানে শাশুড়ি-বউমার সম্পর্ক সত্যিই যেন মা-মেয়ের সম্পর্কই হয়ে ওঠে। একে অপরকে ছাড়া থাকতে পারেন না এক মুহূর্তও। কিন্তু, তা বলে শাশুড়িকে কখনও নিজের বউমাকে কোলে তুলে নিতে দেখেছেন?

এবার সেই ঘটনাই ঘটল। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছে স্ত্রী’র। তা দেখে শাশুড়ি এগিয়ে আসতেই আহ্লাদে আটখানা হয়ে শাশুড়ির কোলেই উঠে পড়লেন বউমা। আর শাশুড়িও তাতে বিন্দুমাত্র অস্বস্তি তো বোধ করলেনই না, বরং ছোট বাচ্চার মতোই বউমাকে কোলে নিয়ে আদর করতে থাকলেন তিনি। শুধু তাই নয়, কোলে নিয়ে আদর করতে-করতেই কখনও বউমাকে ডাকছেন ‘পেঁচি’, কখনও বা ‘রাণী’ বলে।

ভিডিওতে দেখা যাচ্ছে, শুধু কোলে নিয়ে আদরই নয়, বউমার শরীর স্বাস্থ‍্যের দিকেও তীক্ষ্ণ নজর রয়েছে শাশুড়ির। শরীরের খেয়াল রাখে না বউমা, তাই কোলে নিয়ে মাঝেমধ্যে বকুনিও দিচ্ছেন। আর বকা খেয়ে আরও যেন আহ্লাদিত হয়ে শাশুড়ির ঘাড়ে মুখ লুকোচ্ছেন বউমা।

সূত্র: খবর ভারতীয় সংবাদ মাধ্যম ‘এই সময়’।

বৌ যখন ছেলের সাথে বাওয়াল করে রাতে 'খাব না' বলে তখন ছেলের মা..আমাকে জীবনে এমন কোলে নেয়নি😒

Gepostet von Pritam Guha am Dienstag, 14. Juli 2020









Leave a reply