কুলিক নদীতে ডুবে সেনা সদস্যের মৃত্যু

|

মৃত বেল্লাল পারভেজ ওরফে আশিক।

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল কুলিক নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে বেল্লাল পারভেজ (২০) ওরফে আশিক নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলার লেহেম্বা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশিক উপজেলার লেহেম্বা ইউনিয়নের দক্ষিণ বাঁশবাড়ি গ্রামের সাবেক সেনা সদস্য গোলাম মোস্তফার ছেলে। আশিক ১৯ বেঙ্গল ঢাকার সাভার ক্যান্টনমেন্টে সেনা সদস্য হিসাবে কর্মরত ছিলেন। গত ২ জুলাই ৪৫ দিনের ছুটিতে তিনি বাড়িতে আসেন। রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আব্দুল মান্নান জানান, শনিবার দুপুরে আশিকসহ তার ছয় জন বন্ধু স্থানীয় কুলিক নদীতে গোসল করতে যায়। নদীতে সাঁতার দেয়ার এক পর্যায়ে আশিক স্রোতে তলিয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আশিককে উদ্ধারের চেষ্টা করে।

তিনি বলেন, পরে স্থানীয় ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় এক ঘণ্টা অভিযান চালিয়ে আশিকের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার কার্যক্রম শেষে আশিকের মৃতদেহ সৈয়দপুর সেনানিবাসে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে মৃতদেহ ফেরত আসলে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply