সুনামগ‌ঞ্জে স্বাস্থ্য‌বি‌ধি না মানায় এ্যাকশনে পু‌লিশ

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জে দিন দিন বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্ত সংখ্যা, যার কারণে হঠাৎ অনেকটা কঠোর অবস্থান নিতে দেখা গিয়েছে পুলিশ সদস্যদের।

শনিবার সকালে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় স্বাস্থ্যবিধি না মানায় পথচারীদের কানে ধরিয়ে রাস্তায় বসিয়ে রাখার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে পুলিশ বলছে, মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আবারও কঠোর অবস্থান গ্রহণ করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য আবারও কঠোরভাবে মাঠে নেমেছেন পুলিশ সদস্যরা। মানুষকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মানাতে সুনামগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বসানো হয়েছে চেকপোস্ট। এছাড়া মাইকিংয়ের মাধ্যমেও মানুষকে মাস্ক পরার জন্য উৎসাহ প্রদান করতে দেখা যায় পুলিশ সদস্যদের। তবে শনিবার থেকে পুলিশের কথা অমান্য করে মাস্ক ছাড়া যারা ঘর থেকে বাহির হচ্ছেন তাদেরকে কঠোর শাস্তি হিসেবে কান ধরিয়ে বসে রাখতে দেখা যায় পুলিশ সদস্যদের।

পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, করোনাভাইরাসের মধ্যে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্য আমরা পুলিশ সদস্যরা কঠোর অবস্থানে রয়েছি। আমরা মানুষদের স্বাস্থ্যবিধি মানাতে নানা রকমের প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছি, তবে যারা স্বাস্থ্যবিধি না মেনে ঘর থেকে বাহির হবে তাদের কঠোরভাবে হস্তক্ষেপ করবো।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply