যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জে দোয়া ও শোকসভা

|

হবিগঞ্জ প্রতিনিধি:

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মাগফেরাত কামনায় হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়ায় অবস্থিত যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বাদআছর দোয়া মাহফিলে ইন্ডাস্ট্রিয়াল পার্কের কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহাব্যবস্থাপক প্রশাসন সফিকুর রহমানের পরিচালনায় যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলামের জীবনকর্ম নিয়ে আলোচনা করেন যমুনা টায়ার লিমিটেডের পরিচালক মোহাম্মদ ইবনে বকর, সিনিয়র মহাব্যবস্থাপক কামাল হোসেন, হুরাইন প্রডাকশনের মহাব্যবস্থাপক কামাল আহমেদ, প্রকৌশলী স্বপন শর্মা, যমুনা স্পিনিং লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক বাহার উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য মো. আরজু মিয়া প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মো. আখতার হোসেন।

শোকসভায় বক্তারা বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম ছিলেন একজন সফল, আদর্শ মানুষ। তিনি প্রতিষ্ঠানে কর্মরতদের নিজের সন্তানের মতো দেখতেন। একজন যোগ্য অভিভাবক ছিলেন তিনি। যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্ক নিয়ে যে স্বপ্ন চেয়ারম্যান দেখেছিলেন, তার সফল বাস্তবায়নে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন কর্মকর্তারা। মিলাদ শেষে প্রয়াত নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করার সময় অনেকেই কান্নায় ভেঙে পড়েন।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply