অবৈধ সম্পর্ক! হাতেনাতে ধরতে মাঝ রাস্তায় স্বামীর গাড়ি আটকালেন স্ত্রী!(ভিডিও)

|

রাস্তার মধ্যে স্বামীর গাড়ি আটকাচ্ছেন স্ত্রী। ছবি ভিডিও থেকে নেওয়া।

পারিবারিক জীবনের ঝামেলা নেমে এলো রাস্তায়। তার জেরে ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে গেলো একের পর এক গাড়ি। তৈরি হল ট্রাফিক জ্যাম। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেলো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের পেদ্দার রোডে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করেন স্ত্রী। তা হাতে নাতে ধরতে তিনি স্বামীর পিছু নিয়েছিলেন। তখনই মুম্বাইয়ের পেদ্দার রোডে স্বামীর রেঞ্জ রোভার গাড়ি আটকে দেন। তার পর গাড়ির বনেটে উঠে পড়েন। তার অভিযোগ, সে সময় তার স্বামীর গাড়িতে ছিলেন অপর এক জন মহিলা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝ রাস্তায় দাঁড় করিয়ে গাড়ির বনেটে উঠে পড়েছেন ওই মহিলা। পুলিশের অনুরোধেও নামছেন না তিনি। তার পর স্বামী গাড়ি থেকে নামতেই তাকে লাথি মারলেন স্ত্রী। এই সময় ওই গাড়িতে বসে থাকা মহিলা গাড়িটিকে রাস্তার পাশে নিয়ে যাচ্ছিলেন। তা দেখতে পেয়েই ফের ছুটে গাড়ির কাছে চলে যান। তার পর দরজা খুলে মহিলাকেও অপমান করেন।

এই ঘটনার পর পুলিশ তাদের গামদেবী থানায় নিয়ে যায়। কিন্তু এ ব্যাপারে কোনো মামলা দায়ের করা হয়নি বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ভিডিওটি দেখতে ক্লিক করুনhttps://youtu.be/Muzi-OTd6Ng

ইউএইস/









Leave a reply