নুরুল ইসলামের মৃত্যুতে সারাদেশে শোকসভা ও দোয়া মাহফিল

|

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম

যমুনা গ্রুপের চেয়ারম্যান, শিল্প উদ্যোক্তা ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে দেশের বিভিন্ন জায়গায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুরে শুক্রবার বাদ জুম্মা নামাজের পর হাজার হাজার শ্রমিকদের নিয়ে এ দোয়ায় অংশগ্রহণ করেন ১১টি কারখানার ঊর্ধতন কর্মকর্তা, স্থানীয় নেতাকর্মীসহ এলাকার মুরুব্বীরা। এসময় শ্রমিকরা যমুনা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া ও আত্মার মাগফেরাত কামনা করেন।

শুক্রবার বাদ জুম্মা পাবনার ঐতিহাসিক চাঁপা বিবি ওয়াকফ এস্টেট জামে মসজিদে যুগান্তর স্বজন সমাবেশ, পাবনা’র উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা ছিবগাতুল্লাহ।

বরিশালে কোরআন খতম ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার যমুনা টেলিভিশনের বরিশাল ব্যুরো অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লালমনিরহাটের কালীগঞ্জ প্রেস ক্লাবে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোকসভায় বক্তারা বীর এই মুক্তিযোদ্ধার কর্মময় জীবনের নানান দিক তুলে ধরে তার মৃত্যুতে মিডিয়া জগতের অপূরনীয় ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেন।

একই সময়ে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়ায় অবস্থিত যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মাগফেরাত কামনায় হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়ায় অবস্থিত যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া বাগেরহাট, মাগুরা, রংপুর, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, পটুয়াখালী, খুলনা, নারায়নগঞ্জ, নাটোর, গাইবান্ধা, কুড়িগ্রাম ও লালমনিরহাটে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।









Leave a reply