পুলিশ পরিচয়ে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে প্রতারক আটক

|

মাঝে লুঙ্গি পরিহিত প্রতারক শাহীন আলম।

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরে নিজেকে পুলিশের লোক পরিচয় দিয়ে একজন পর্যটকের ব্যাগে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাকালে শাহীন আলম নামে একজন প্রতারককে ধরে পুলিশে দিয়েছে পর্যটক দলের সদস্যরা। আটক প্রতারক শাহীন আলম শহরতলির ফুলবাগান উলুপুর এলাকার গোলাম হোসেনের ছেলে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, রাজশাহীর ভাটাপাড়া যুবসংঘের ১৪ জন সদস্য ৭টি মোটরসাইকেল নিয়ে নাটোরের পাটুল এলাকায় হালতিবিলে বোড়ানোর উদ্দেশে আসে। পথে দিঘাপতিয়া গণভবন এলাকা ছাড়ার সময় একটি মোটর সাইকেল তাদের পিছু নেয়।

এ সময় শাহীন ওই মোটরসাইকেল আরোহীদের থামিয়ে জোর করে তার ব্যাগ তল্লাশির চেষ্টা করে। তারপর সে একজনের ব্যাগে ইয়াবা ঢুকানোর চেষ্টা করলে ওই মোটরসাইকেলে থাকা অপর যুবক ফোনে তাদের সহযাত্রীদের ডাকে। পরে তারা এসে ঘটনাটি ফেসবুক পেজে সরাসরি লাইভ করলে মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে পর্যটকদের ওই টিম শাহীনের পরিচয় জানার জন্য চাপ দিলে সে সঠিক উত্তর দিতে না পারায় তাকে ধরে সদর থানায় সোপর্দ করে।

এ ঘটনায় ভাটাপাড়া যুব সংঘের সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামিল দিপন বাদী হয়ে শাহীনকে মূল অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। শাহীন আলমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে, শাহিন সংঘবদ্ধ প্রতারকচক্রের সদস্য। এই চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

ইউএইস/









Leave a reply