যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জে শোক সভা

|

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের রূপকার এবং যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই কর্মসূচির আয়োজন করা হয়। সামাজিক দূরত্ব নিশ্চিত করে দৈনিক যুগান্তর, যমুনা টেলিভিশন এবং যুগান্তর স্বজন সমাবেশ এ কর্মসূচির আয়োজন করে।

শোক সভার আলোচনায় অংশ নেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর কবির কামাল, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা মন্টু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হোসেন শাহনেয়াজ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, আমাদের সময় ও মাছ রাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি ডাবলু কুমার ঘোষ, এটিএন বাংলা ও এটিএন নিউজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি নাসিম মাহমুদ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, যমুনা ইলেক্ট্রনিক্সের চাঁপাইনবাবগঞ্জে ডিলার এসএম ফরহাদ সবুজ প্রমুখ।

সভায় মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন যমুনা টেলিভিশন এবং দৈনিক যুগান্তরের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল।

আলোচনা শেষে ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সাবেক পৌর মেয়র মাওলানা আব্দুল মতিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply