সোনাগাজীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ২০ বছর পর গ্রেফতার

|

সোনাগাজীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ২০ বছর পর গ্রেফতার

ফেনী প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীর আলোচিত কলেজ ছাত্রী পলি অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি দুলাল চন্দ্র নাথকে (৪৮) দীর্ঘ ২০ বছর পর গ্রেফতার করেছে সোনাগাজী পুলিশ।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে ফেনী শহরের উত্তর সহদেবপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়। সে সোনাগাজী উপজেলার সফরপুর গ্রামের মরণ চন্দ্র নাথের ছেলে।

পুলিশ জানায়, ১৯৯৭ সালে এক বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখতারমুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজের তৎকালীণ ছাত্রী পলি আক্তারকে একদল বখাটে অস্ত্রের মুখে জোরপূর্বক অপহরণ করে। সে সময়ে তার পিতা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার হয়ে জামিনে মুক্তি পেয়ে সৌদি আরব চলে যায় দুলাল চন্দ্র নাথ। পরবর্তীতে ছুটিতে দেশে আসলেও আত্মগোপনে থাকতেন তিনি।

পরে ২০০০ সালে ওই মামলায় আসামিদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন তৎকালীণ জেলা ও দায়রা জজ। গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানা পুলিশের সহযোগিতায় সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলামের নেতৃত্বে পুলিশদল অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দুলাল চন্দ্র নাথকে গ্রেফতার করে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘ ২০ বছর ধরে পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দুলাল চন্দ্র নাথকে গ্রেফতার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply