সারার বাড়িতে করোনা হানা

|

সারা আলী খান। ছবি: সংগৃহীত

বলিউডের সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় তার ২০১৮ সালে। এরপর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

সারা তার অভিনয় দিয়ে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিচ্ছেন। কিন্তু হঠাৎ করে এক দুঃসংবাদ নিয়ে হাজির হলেন সারা। তার পরিবারে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, সারার গাড়ির চালক করোনা আক্রান্ত। তবে বাড়ির অন্য সদস্যদের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ইনস্টাগ্রামে নিজেই এই খবর জানিয়েছেন সারা আলি খান।

সারা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি আপনাদের জানাতে চাই যে আমার গাড়ির চালক কোভিড-১৯ পজেটিভ। বিএমসিকে সঙ্গে সঙ্গে জানানো হয়েছে এবং তাকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে। আমার পরিবার ও বাড়ির অন্যান্য স্টাফদের করোনা রিপোর্ট নেগেটিভ। প্রত্যেকেই প্রয়োজনীয় সুরক্ষা বিধি মেনে চলছি।’

গত রোববার তার বাবা সাইফ আলী খানের বাড়িতে যান সারা ও তার ভাই ইব্রাহিম। তাদের বাড়ি থেকে বেরিয়ে একটি সাদা এসইউভি-তে করে সেখানে যেতে দেখা যায়। একটি ফ্যামিলি গেট টুগেদারের আয়োজন হয়েছিল সেখানে।

যে ড্রাইভার সারাদের সাইফের বাড়িতে নিয়ে গিয়েছিলেন, তিনিই সেই করোনা আক্রান্ত ড্রাইভার কিনা তা জানা যায়নি। তবে সারার ইনস্টাগ্রাম পোস্টের পর তার ফ্যানেরা অনেকটা স্বস্তি পেয়েছেন বলে কমেন্টে জানিয়েছেন।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply