যমুনা গ্রুপের চেয়ারম্যানের জন্য শাহজালাল (রহ.)’র দরগায় দোয়া মাহফিল

|

সিলেট ব্যুরো:

সিলেটে দেশের অন্যতম শীর্ষ শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বাদ জোহর সিলেট নগরীর হযরত শাহজালাল (রহ.)র দরগায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সিলেটের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, খান্দুরা দরবার শরীফের পীরজাদা মাওলানা ক্বারী তোরাবুল হোসাইন তোয়াফ।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেনু, সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসান, দৈনিক খবরপত্রের সিলেট ব্যুরো প্রধান এমএ মতিন, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজমল খান, ইয়াহইয়া মারুফ, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাইদুল ইসলাম রাসেল, ভিডিও জার্নালিস্ট নিরানন্দ পাল ও শাকিল আহমদ সোহাগ, ডিবিসি টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ও ইমজারসহ সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার, ভিডিও জার্নালিস্ট সেলিম আহমদ, ব্রেকিংস২৪.কমের সম্পাদক এনামুল হক সাজনূর, সাবেক ব্যাংকার হাবিবুর রহমান, সুজন নাথ, জাহেদুর রহমান সুমন প্রমুখ।

ইউএইস/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply