যুক্তরাষ্ট্রের বিলাসবহুল ফ্ল্যাটে খুন হলেন পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ

|

বাংলাদেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন হয়েছেন। মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটন এলাকার নিজ অ্যাপার্টমেন্ট থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। সূত্র: ডেইলি মেইল।

গত বছর ২.২ মিলিয়ন ডলার দিয়ে ম্যানহাটনের ডাউনটাউনে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন ফাহিম। নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, ওই অ্যাপার্টমেন্ট থেকেই তার খণ্ডবিখণ্ড অবস্থায় তার অঙ্গপ্রত্যঙ্গ উদ্ধার করা হয়েছে। তাদের ধারণা পেশাদার খুনী এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, মঙ্গলবার সারাদিন ভাইকে একবারও চোখে না দেখায় অ্যাপার্টমেন্টের ৭ম তলায় গিয়ে নৃশংস অবস্থায় ভাইয়ের দেহ দেখতে পায় ফাহিম সালেহর বোন। এরপর পুলিশে ফোন দেন তিনি। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

পুলিশের ধারণা, খুনি এলিভেটরে করে ফাহিম সালেহকে হত্যার জন্য প্রবেশ করেছে। মাস্ক ও গ্লাভস পরিহিত এক সন্দেহভাজনের ফুটেজ তারা উদ্ধার করেছে।

ফাহিমের জন্ম ১৯৮৬ সালে। যুক্তরাষ্ট্রের বেন্টলি বিশ্ববিদ্যালয়ে ইনফরমেশন সিস্টেম পড়াশোনা করতেন ফাহিম। নাইজেরিয়া আর কলম্বিয়ায়ও তার দুটি রাইড শেয়ারিং অ্যাপ কোম্পানি রয়েছে। সবশেষ তিনি পাঠাও-এ পর্যবেক্ষক উপদেষ্টা হিসেবে ছিলেন। বাংলাদেশে নতুন কোনো উদ্যোগ নিয়ে হাজির হওয়ার পরিকল্পনা ছিল তার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply