ডা. সাবরীনার মামলা ডিবিতে

|

ডা. সাবরিনা আরিফ চৌধুরী

করোনা টেস্ট জালিয়াতির ঘটনায় গ্রেফতার হওয়া জেকেজি হাসপাতালের চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফ চৌধুরীর বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, তেজগাঁও থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। তবে মঙ্গলবার সকালে মামলাটি অধিকতর তদন্তের জন্য গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগে হস্তান্তর করা হয়েছে।

জেকেজি হেলথ কেয়ার থেকে ২৭ হাজার রোগীকে করোনার টেস্টের রিপোর্ট দেয়া হয়েছে। এর মধ্যে ১১ হাজার ৫৪০ জনের করোনার নমুনার আইইডিসিআরের মাধ্যমে সঠিক পরীক্ষা করানো হয়েছিল। বাকি ১৫ হাজার ৪৬০ রিপোর্ট প্রতিষ্ঠানটির ল্যাপটপে তৈরি করা হয়। জব্দ করা ল্যাপটপে এর প্রমাণ মিলেছে।

এরইমধ্যে, গ্রেফতার করা হয়েছে হাসপাতালটির সিও আরিফ চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। তার দেয়া তথ্যে ভিত্তিতে আটক করা হয় হাসপাতালটির চেয়ারম্যান ও তার স্ত্রী ডা. সাবরীনা আরিফকে।
তার জবানবন্দির ভিত্তিতে রোববার দুপুরে ডিএমপির তেজগাঁও উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়।

জিজ্ঞাসাবাদে জিকেজি প্রতারণাকাণ্ডে তার সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে গ্রেফতার দেখানো হয়। সোমবার তাকে আদালতে হাজির করা হয়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply