যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে মালয়েশিয়া প্রেসক্লাবের শোক

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

দেশের অন্যতম বৃহৎ শিল্প গ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার নেতৃবৃন্দ।

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক জানান, প্রেসক্লাব সভাপতি মনির বিন আমজাদ, সিনিয়র সহ- সভাপতি আহমেদুল কবির, সহ- সভাপতি শেখ সেকান্দার আলী, সহ সভাপতি আশরাফুল মামুন, সাধারণ সম্পাদক বশীর আহমেদ ফারুক, যুগ্ম- সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরণ, শাহাদাত হোসেন, কাজী আশারাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ আরিফুজ্জামান, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান, আবির উদ্দিন, আমির উদ্দিন প্রমুখ।

এ ছাড়া শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশন, বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন, বি-বাড়িয়া জেলা সমিতি, কুমিল্লা সমিতি, বৃহত্তর যশোর সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নুরুল ইসলাম দেশের পাঠকপ্রিয় গণমাধ্যম দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা। একই সঙ্গে স্যাটেলাইট টেলিভিশন যমুনা টেলিভিশনেরও প্রতিষ্ঠাতা। এছাড়া ১৯৭৪ সালে নুরুল ইসলাম যমুনা গ্রুপ প্রতিষ্ঠা করেন।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন- মেধা, দক্ষতা, পরিশ্রম ও সাহসিকতার মাধ্যমে একে একে শিল্প এবং সেবা খাতে গড়ে তোলেন ৪১টি প্রতিষ্ঠান। এই সফল শিল্প উদ্যোক্তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশে-বিদেশের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনসহ শিল্প খাতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply