বগুড়ার ধুনটে সাবলের আঘাতে সাবেক ইউপি সদস্য খুন, আটক ১

|

আটককৃত রফিকুল ইসলাম।

বগুড়া ব্যুরো:

বগুড়ার ধুনট উপজেলায় ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় খুন হয়েছেন ইউনিয়ন পরিষদের সাবেক একজন সদস্য। শনিবার বিকেলে উপজেলার চকমেহেদী গ্রামে খুন হন আবদুল খালেক নামের ওই জনপ্রতিনিধি। এ ঘটনায় রফিকুল ইসলাম নামে তার এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ‘গোপালনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবদুল খালেক (৫৫) দুপুরের খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। বিকেলের দিকে ঘরের জানালা দিয়ে প্রতিবেশী রফিকুল ইসলাম খালেকের মাথায় শাবল দিয়ে পরপর কয়েকটি আঘাত করে সেখান থেকে সটকে পড়েন। স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে বিকেল সাড়ে ৫টার দিকে আবদুল খালেক মারা যান।’

এই কর্মকর্তা আরও জানান, ঘটনার পর বাড়ি থেকে অভিযুক্ত প্রতিবেশী রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। খুনের নেপথ্য ঘটনা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

স্থানীয় বাসিন্দারা জানান, এ ঘটনায় আটক রফিকুল ইসলামের স্ত্রীর সঙ্গে আবদুল খালেকের পরকীয়া সম্পর্কের জেরে এর আগে এলাকায় কয়েক দফা বৈঠকও হয়। সম্প্রতি এক বৈঠকে উভয় পক্ষের মধ্যে সমঝোতাও হয়। তারপরই এই ঘটনা ঘটলো।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply