ভৈরব হাইওয়ে থানার কনস্টেবলের করোনায় মৃত্যু

|

কনস্টেবল রফিকুল ইসলাম।

ভৈরব প্রতিনিধি:

ভৈরব হাইওয়ে থানার গাড়িচালক কনস্টেবল রফিকুল ইসলাম (৫০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এনিয়ে ভৈরবে ১৩ জন করোনা রোগীর মৃত্যু হলো।

স্বাস্থ্য বিভাগ ও হাইওয়ে থানা সূত্র জানায়, রফিকুলের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়ার সোহেলপুর গ্রামে। এক বছর আগে তিনি ভৈরব হাইওয়ে থানায় যোগদান করেন। গত ১৪ জুন থেকে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। ১৮ জুন পরীক্ষার জন্য নমুনা দিলে ২৩ জুন জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, “রফিকুল ইসলাম ডায়াবেটিস, হৃদরোগ, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ কারণে শুরু থেকেই তার শরীরে জটিলতা দেখা দেয় এবং দিন দিন তার অবস্থা খারাপ হয়ে যায়। পরে তাকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল। সেখানে শুক্রবার রাতে তিনি মৃত্যুবরণ করেন।”

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মামুন রহমান জানান, স্বাস্থ্যবিধি অনুসরণ করে রফিকুলের গ্রামের বাড়িতে শুক্রবার রাতেই তার জানাজা শেষে দাফন করা হয়েছে।

ইউএইস/









Leave a reply