মোংলায় পরিচ্ছন্নতা কর্মীদের উন্নতমানের করোনা সুরক্ষা সামগ্রী প্রদান

|

পরিচ্ছন্নতা কর্মীদের উন্নতমানের করোনা সুরক্ষা সামগ্রী প্রদান

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার ৬৪ জন পরিচ্ছন্নতা কর্মীদের উন্নতমানের করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। ইউএনডিপি’র অর্থায়নে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ড. হোসেন জিল্লুর রহমানের পক্ষ থেকে এসব করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

শুক্রবার দুপুরে মোংলা পোর্ট পৌরসভার পৌর মেয়র মো. জুলফিকার আলীর হাতে আনুষ্ঠানিকভাবে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়। এর মধ্যে রয়েছে উন্নতমানের পিপিই, গামবুট, মাস্ক, সেফটি মোজা, হ্যান্ড গ্লাভস, গগলস ও হেলমেট ক্যাপ।

এ সময় ইউএনডিপি’র প্রতিনিধি মো. শরিফুল ইসলাম, পৌর কাউন্সিলরসহ করোনা সুরক্ষা সামগ্রী গ্রহণকারী ৬৪ জন পরিচ্ছন্নতা কর্মী উপস্থিত ছিলেন। ভিডিও কনফারেন্সেরে মাধ্যমে অনুষ্ঠানের ড. হোসেন জিল্লুর রহমান সাথে যুক্ত ছিলেন।

এদিকে বাগেরহাট জেলায় নতুন করে আজ ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭৪ জনে। এর মধ্যে ১৯০ জন সুস্থ্য ও ৪ জনের মৃত্যু হয়েছে। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বিকেলে এ তথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাট জেলায় নতুন আক্রান্ত ৪১ জনের সবাইকে প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশন নিশ্চিত করছে স্বাস্থ্য বিভাগ। এছাড়া আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply