গাজীপুর থেকে অপহরণের ২ দিন পর মাদারীপুরে শিশু উদ্ধার

|

স্টাফ রিপোর্টার:

গাজীপুরের গাছা থেকে অপহরণের দুইদিন পর মাদারীপুরের কাঠালবাড়ি ফেরি ঘাট থেকে শিশু আবদুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গাজীপুরের গাছার মধ্যপাড়া গ্রামে গ্রীস প্রবাসী আঃ কাদেরের স্ত্রী সাজেদা আক্তার তার সাড়ে ৩ বছরের একমাত্র শিশু ছেলে আবদুল্লাহকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করেন। মঙ্গলবার তার বাড়িতে এক নারী বাসা ভাড়া নেয়। ভাড়া নিয়েই বিভিন্ন জিনিসপত্র খাইয়ে ও আন্তরিক ব্যবহারে সাজেদার মনে স্থান করে নেন ওই নারী। বুধবার বেলা ১১ টার দিক ওই নারী আব্দুল্লাহকে নিয়ে বাজারে যেতে চাইলে মা আর না করেন নি। কিন্তু এক ঘন্টার মধ্যেও ওই নারী শিশু সন্তানকে নিয়ে ফিরে না আসলে সাজেদা ওই নারীকে ফোন দেয়। সে বলে আমি ১০-১৫ মিনিট পর আসছি। এরপরও সে না ফেরায় আধা ঘন্টা পর আবারও ফোন দিলে সে একই কথা বলে। কয়েক ঘন্টা পর ওই নারী সন্তানকে ফিরে পেতে সাজেদার কাছে ৭ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এরপর মঙ্গলবার রাতেই সাজেদা গাজীপুরের গাছা থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ও র‌্যাব মাঠে নামে। কিন্তু বারবার স্থান পরিবর্তন করে অপহরণকারীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটি কাঠালবাড়ি ফেরি ঘাটে কাঁদতে থাকায় পুলিশ তাকে উদ্ধার করে। পরে গেঞ্জিতে লেখা থাকা মায়ের মোবাইল নম্বরে কল দিয়ে অপহরণের শিকার শিশুটির বিষয়ে নিশ্চিত হয় পুলিশ। শুক্রবার সকালে শিশুটির পরিবারের সদস্যরা গাছা থানার মাধ্যমে আবদুল্লাহকে নিতে শিবচরে আসে।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আমরা শিশুটিকে কাঠালবাড়ি ফেরি ঘাটে পাই। ওর গেঞ্জিতে লেখা নম্বর দেখে ফোন দিয়ে জানতে পারি শিশুটি অপহৃত ছিল। এখন পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply