সাহেদকে নিয়ে যা বললেন তার স্ত্রী (ভিডিও)

|

এত এত কাণ্ডকীর্তি অথচ কিছুই জানতেন না করোনার ভুয়া রিপোর্ট প্রদান করে দেশজুড়ে সমালোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের স্ত্রী। আজ যমুনা নিউজের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন তিনি।

বৃহস্পতিবার রাতে সাহেদের বনানী ওল্ড ডিওএইচএস’র বাসায় এক সাক্ষাৎকারে পলাতক সাহেদের ব্যাপারে তথ্য জানতে চাওয়া হলে এমন মন্তব্য করেন তিনি।

সাহেদের সাথে তার সর্বশেষ কখন যোগাযোগ হয়েছে জানতে চাওয়া হলে তিনি বলেন, সর্বশেষ ৬ জুলাই রাতে সাহেদ ফোন করে জানায় রাতে সে বাসায় ফিরবে না। তবে সে যেখানে আছে সুস্থ ও নিরাপদে আছে। সেই সাথে পরিবারের অন্য সদস্যদের সাথে যোগাযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি স্বীকার করেন তবে সেই সদস্যদের নাম বলতে অস্বীকৃতি জানান।

রিজেন্ট হাসপাতালের অবৈধ কর্মকাণ্ড সম্পর্কে জানতেন কিনা এমন প্রশ্নের জবাবে তার স্ত্রী বলেন, সামনে থেকে সবই ঠিক ছিল। ভিতরের এসব ব্যাপার সে (সাহেদ) কখনো শেয়ার করতো না। আমার মনে হয় এসব ব্যাপার কেউই শেয়ার করবে না।

তিনি বলেন, আমি জানতাম সব কিছু জেনুইনভাবেই চলছে। আমি আমার ফেসবুকেও রিজেন্ট হাসপাতাল নেয় প্রচুর পোস্ট দিয়েছি। এমনকি ইনবক্সে আমার কাছে হাসপাতালে ভর্তির ব্যাপারে জানতে চাইলে লোকজনকে বলেছি টাকা পয়সা নিয়ে চিন্তা করো না। ভিতরের এসব খবর আমি কিছুই জানতাম না, আমি টেলিভিশন থেকেই এই ব্যাপারে প্রথম জানতে পারি।

এসময় এসব বিষয় প্রকাশিত হওয়ার পর সাহেদের শাস্তি চান কি না জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে আসা অভিযোগ যদি প্রমাণিত হয় তাহলে রাষ্ট্রের প্রচলিত আইন অনুযায়ী তো তার শাস্তি হবেই। এখানে আসলে আমার বলার কিছুই নেই।









Leave a reply