আয়মান সাদিককে হত্যার হুমকি

|

টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা, তরুণ উদ্যোক্তা আয়মান সাদিককে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে এক ভিডিওতে আয়মান সাদিক বলেন, ফেসবুক, ইউটিউবসহ অনেক জায়গায় আমাকে মেরে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিট স্কুলের অনেক মানুষকে মেরে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিটস স্কুলকে বয়কট করার জন্য বলা হচ্ছে।

তিনি আরও বলেন, ইনডিরেক্টলি না ডিরেক্টলি বলা হচ্ছে এই মুরতাদকে যেখানেই আপনারা পাবেন, তাকে জাহান্নামে পাঠিয়ে দিবেন এবং শত শত না হাজার হাজার মানুষ সেটা শেয়ার করছে।

গত জুন মাসে টেন মিনিটস স্কুলের ঋতুস্রাব ও শারীরিক সম্পর্কে সম্মতি নিয়ে দুটি ভিডিও তৈরি করা হলে সেগুলোকে ইসলাম পরিপন্থী বলে অভিযোগ করেন অনেকে। সেই সাথে অভিযোগ করা হয় সমকামিতাকে সমর্থন করছে টেন মিনিটস স্কুল। পরবর্তীতে ভিডিও দুটি প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করেন আয়মান। বলেন, ওই দুটি ভিডিওর উদ্দেশ্য কখনোই ইসলাম বিরোধী কোনও মতবাদকে প্রচার করা ছিল না। কিন্তু আমাদের ভিডিও দুইটির মেসেজ অনেকের ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় আমরা আন্তরিকভাবে দুঃখিত।

সিটিটিসির কর্মকর্তারা বলছেন, তারা হুমকির বিষয়টি জানতে পেরে নজরদারি শুরু করেছেন। আয়মান সাদিকের সঙ্গেও বিষয়টি নিয়ে তাদের কথা হয়েছে। তবে, আনুষ্ঠানিকভাবে কোনো অভিযোগ এখনও করা হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply