গাজীপুরে ডাকাতির স্বর্ণ ও মালামাল উদ্ধার, গ্রেফতার ৮

|

গাজীপুর প্রতিনিধি:

মূল ডাকাত জহিরের বাড়ি থেকে ডাকাতি করা স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ। ৫ জুলাই (রোববার) জয়দেবপুর সদর মেট্রো পুলিশ অভিযান চালিয়ে মূল্যবান এ স্বর্ণ ও মালামাল উদ্ধার করে।

সদর মেট্রো থানার অধীনে ১৯ নং ওয়ার্ডের বাঘলবাড়ী গ্রামে জহির ডাকাতের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পরে তার বাড়ির সেফটি ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয় ডাকাতি করা স্বর্ণালংকার।

ডাকাতদলের সদস্য সজীব, সুজন ও রাফিজুলের জবানবন্দী অনুসারে সর্বমোট ১০ জন ডাকাত এতে অংশ নেয় বলে জানা যায়। দশ জনের মধ্যে নিম্নোক্ত ৮ জনকে পুলিশ শনাক্ত করেছে। তারা হলো
১. সুলতান, ২. জহির, ৩. সজীব, ৪. সুজন, ৫. রাফিজুল, ৬. রনি, ৭. মুনির, ৮. সুমন ওরফে জামাই।

উক্ত ৮ জনের মধ্যে পুলিশের দ্রুত পদক্ষেপের জন্য সুলতান ও রনি ছাড়া বাকিরা ধরা পরে। মহানগর মেট্রো থানার ওসি জনাব আলমগীর সাহেবের সার্বিক তত্ত্বাবধানে এবং এই মামলার আই ও এস আই জনাব জহির সাহেব এবং এস আই ইমতিয়াজ সাহেব অন্যান্যদের সহযোগিতায় ডাকাত জহিরের বাড়ি তল্লাশি করে ডাকাতি করা স্বর্ণালংকার উদ্ধার করা হয়। ইতোপূর্বে ডাকাত সুলতানের বাড়িতে তল্লাশি করে ডাকাতি করা দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছিল।

উল্লেখ্য, গত ২৪ জুন গাজীপুর সদর থানাধীন বাড়ি নং-৭, ব্লক-এ, বাঘলবাড়ী ওয়ার্ড নং এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. রশীদুল হাসানের শ্বশুর বাড়িতে রাত ৩টার দিকে জানালার গ্রিল কেটে ঘরের ভিতরে প্রবেশ করে ডাকাতদল। অস্ত্রের মুখে সবার হাত পা মুখ বেঁধে নগদ টাকা, মূল্যবান স্বর্ণালংকার (আনুমানিক ২০ ভরী), ৫টি মোবাইল ফোন নিয়ে যায় ডাকাতরা। এছাড়া কম্পিউটারসহ বেশ কিছু জিনিসপত্র নষ্ট করে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply