এক বিন্দুও ছাড় দেয়া হবে না: ডিএমপি কমিশনার

|

খালেদা জিয়ার রায়ের দিন কোনো ধরনের নাশকতা করলে এক বিন্দুও ছাড় দেয়া হবে বলে গণমাধ্যমকর্মীদের কাছে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেয়া হবে না, তবে নাশকতা করলে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা হবে আগামীকাল। গতকাল (মঙ্গলবার) ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক ‘জরুরি বার্তায়’ বলা হয়, রায়ের দিন রাজধানীতে সব ধরনের মিছিল ও জমায়েত নিষিদ্ধ। এছাড়া লাঠি, ছুরি, বিস্ফোরক ও দাহ্য পদার্থও বহন নিষিদ্ধ করা হয়েছে।

অপরদিকে আজ বুধবার স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আগামীকাল (৮ ফেব্রুয়ারি) আদালত যে রায় দেবে আইনশৃঙ্খলা বাহিনী তা বাস্তবায়ন করবে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত আছে বলেও জানিয়েছেন তিনি।

রায়কে কেন্দ্র করে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলাবাহিনী। কঠোর নিরাপত্তা বলয়ে আনা হয়েছে রাজধানী। প্রবেশপথগুলোতে বসানো হয়েছে চেকপোষ্ট। আর নাশকাতার আশঙ্কায় গাইবান্ধা, ফেনী, লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন জেলায় পুলিশের বিশেষ অভিযানে আটক হয়েছেন বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মী। এ নিয়ে গত তিনদিনে আটক হয়েছেন অন্তত নয়শ’ নেতাকর্মী

 


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply