সাত খুন মামলার পিপির মেয়েকে হত্যার চেষ্টা

|

নারায়ণগঞ্জের সাত খুন মামলার পিপি ওয়াজেদ আলীর মেয়েকে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে; ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। ৭ খুনের রাষ্ট্রপক্ষের আইনজীবী ওয়াজেদ আলী দাবি করেছেন, তার মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তিকে  মুখে জোর করে বিষ ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। তবে দুর্বৃত্তরা কারা তাদের পরিচয় এখনও পাওয়া যায়নি। তিনি বলেন- দুর্বৃত্তরা তার মেয়েকে বলে গতকালকে সাত খুনের মামলায় তোমার বাবা অনেক ভালো কাজ করেছে নাও মিষ্টি খাও, তখন মিষ্টি খেলে মাইশা অসুস্থ্য হয়ে পড়ে তখন ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে স্টোমাক ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে  মেয়ে মাইশা ঝুঁকিমুক্ত।

গতকাল নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় নূর হোসেন, তারেক সাঈদ, আরিফ হোসেন ও এমএম রানাসহ ১৫ জনের ফাঁসির দণ্ড বহাল রেখেছেন হাইকোর্ট। বিচারিক আদালতের দেয়া বাকি ১১ জনের মৃত্যুদণ্ড কমিয়ে যাবজ্জীবন করেছেন উচ্চ আদালত। আর বহাল রেখেছেন বিভিন্ন মেয়াদে ৯ জনকে দেয়া জেলসাজা।

এর আগে ২০১৪ সালের ২৭শে এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়৷ এর তিন দিন পর ৩০শে এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে লাশ উদ্ধার করা হয়৷

 

টিবিজেড/

 





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply