শাকিব খানের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ

|

হবিগঞ্জ প্রতিনিধি:

চিত্রনায়ক শাকিব খানসহ ‘রাজনীতি’ চলচ্চিত্রের পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে সিএনজি চালক ইজাজুলের দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন আগামী ১৫ কার্যদিবসের মধ্যে দাখিলের নির্দেশ নিয়েছেন আদালত।

আজ বুধবার দুপুরে হবিগঞ্জের আমলী আদালতের জেষ্ঠ্য বিচারিক হাকিম সম্পা জাহান এ আদেশ দেন।

‘রাজনীতি’ চলচ্চিত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ব্যবহার করায় গত বছরের ২৯ অক্টোবর প্রতারণা ও ৫০ লক্ষ টাকার মানহানির মামলা দায়ের করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজিচালিত অটোরিক্সা চালক ইজাজুল মিয়া।

এরপর আদালত গোয়েন্দা পুলিশকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। কিন্তু এখন পর্যন্ত আদালতে প্রতিবেদন দাখিল করেনি পুলিশ।

মামলায় বলা হয়, রাজনীতি চলচ্চিত্রের ২৬ মিনিট ১২ সেকেন্ডর সময় চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাসের এক প্রশ্নের জবাবে নায়ক শাকিব খান বলেন, ‘আমার মোবাইল নাম্বার ০১৭১৫-২৯৫২২৬’। প্রকৃতপক্ষে ওই মোবাইল নম্বারটি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়ার।

মোবাইল নম্বরটি প্রচারের পর গত ১০ জুলাই রাত থেকে ১৫ জুলাই রাত পর্যন্ত ৫ দিনে অন্তত ৫শ’ কল আসে। তাদের মধ্যে বেশির ভাগই মেয়েদের ফোন। শাকিব খান মনে করে খুলনা থেকে এক তরুণী চলে আসে ইজাজুলের বানিয়াচং এর বাড়িতে। রাত বিরাতে অনবরত ফোনে ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙ্গার উপক্রম হয়।

অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নাম্বার ব্যবহার করায় এবং সেটি বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হওয়ায় প্রতারণা ও ৫০ লক্ষ টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে।









Leave a reply