ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

|

অভিযুক্ত সেলিম মাস্টার

ভৈরব প্রতিনিধি:

কিশোরগন্জের কুলিয়ারচরে ছাত্রীকে যৌন নির্যাতন করায় অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ সেলিম মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নরসিংদির আমীরগন্জ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত সেলিম মাস্টার ছাত্রী নির্যাতন মামলার আসামি। গত ৯ জুন তার বাসার কোচিং সেন্টারে তার স্কুলের ৫ম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় ওই শিক্ষক ছাত্রীকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ ওঠে।

এ ঘটনার পর গত ১৬ জুন ছাত্রীর বাবা কুলিয়ারচর থানায় শিক্ষকসহ ৪ জনের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে একটি মামলা করে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলো। পুলিশ আসামিদের গ্রেফতারে ব্যর্থ হলে গত ২৭ জুন ছাত্রীর বাবা এলাকাবাসীকে নিয়ে এলাকায় একটি মানববন্ধন করে। এরপর মোবাইল ফোনের প্রযুক্তি ব্যবহার করে তাকে আজ পুলিশ গ্রেফতার করে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আঃ হাই তালুকদার জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর বাবা থানায় মামলা করার পর সে এতদিন পলাতক ছিলো। মোবাইল ফোনের প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান জানার পর আজ নরসিংদির আমীরগন্জ থেকে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার পর প্রধান শিক্ষকের পক্ষে তিনজন ছাত্রীর বাবাকে মামলা তুলে নেয়ার হুমকি দিয়েছিলো। এ কারণে প্রধান শিক্ষকসহ মামলায় ৪ জনকে আসামি করা হয়। মামলাটি তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply