সিরিজ জয়ের হাতছানি, খেলতে পারেন রাজ্জাক

|

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে কাল শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। মিরপুরের হোম অব ক্রিকেটে সিরিজ জয়ের হাতছানি টাইগারদের সামনে। সাদা পোশাকে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের একমাত্র জয়টি এসেছিল গত বছর কলম্বোয় নিজেদের শততম টেস্টে।

সেজন্য আগামীকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হতে যাওয়া সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটা জিততে হবে স্বাগতিকদের। চট্টগ্রামে ড্র হওয়া প্রথম টেস্টে ম্যাচ বাঁচাতে ঘাম ছুটে গেলেও মিরপুরে বাংলাদেশের সাম্প্রতিক রেকর্ড আশার পালে জোর হাওয়া দিচ্ছে। হোম অব ক্রিকেটে নিজেদের শেষ দুই টেস্টে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হারানোর অনির্বচনীয় স্বাদ পেয়েছিল বাংলাদেশ। দুটি জয়ই এসেছিল মুশফিকুর রহিমের নেতৃত্বে। অধিনায়কত্ব না থাকলেও মুশফিক সিরিজ জয়ে বেশ আত্মবিশ্বাসী।

এদিকে, ঢাকা টেস্টকে সামনে রেখে শেষ প্রস্তুতি নিয়েছে দু’দল। সকাল সাড়ে ৯টায় একাডেমি মাঠে শ্রীলঙ্কা, আর ইনডোর গ্রাউন্ডে টাইগাররা অনুশীলন শুরু করে সকাল ১০ টায়। ঢাকা টেস্টে বাংলাদেশ দল থেকে সানজামুল বাদ পড়ায় টাইগার একাদশে একটি পরিবর্তন নিশ্চিত। সেই সাথে সাব্বির রহমান দলে যোগ হওয়ায় মোসাদ্দেক সৈকতের জায়গা নিয়েও আছে সংশয়। এই ম্যাচ দিয়ে দীর্ঘ ৪ বছর পর সাদা পোশাকের ক্রিকেটে ফেরাটা অনেকটাই নিশ্চিত অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাকের।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply