করোনা আক্রান্ত বাম নেতা রনোকে দেখতে হাসপাতালে ডা. জাফরুল্লাহ

|

করোনা আক্রান্ত বিশিষ্ট বাম নেতা ও সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য হায়দার আকবর খান রনোকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়েছেন করোনামুক্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী। এই সময় তার বন্ধু রনোর স্বাস্থ্য ও চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ নিয়েছেন জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে ঢাকা মেডিকেলে রনোকে দেখতে যান ডা. জাফরুল্লাহ। ডা. জাফরুল্লাহ আধঘণ্টার মতো সেখানে অবস্থান করে রনোর চিকিৎসার খোঁজখবর নেন। বন্ধু রনোর উন্নত চিকিৎসার জন্যে যেকোনও আর্থিক সহযোগিতা করতে প্রস্তুত বলেও জানান ডা. জাফরুল্লাহ। রনোর দ্রুত সুস্থতা কামনা করে ডা. জাফরুল্লাহ বলেন, তুমি বাংলাদেশের জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনে তোমাকে বেঁচে থাকতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজি প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান প্রমুখ।

গত ২৯ জুন প্রবীণ বাম নেতা হায়দার আকবর খান রনোর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। অন্যদিকে, গত ২৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরী নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হন। ১৩ জুন তৃতীয় দফায় তার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে। যদিও নানাবিধ শারীরিক সমস্যা নিয়ে তিনি এখনও গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে, ডা. জাফরুল্লাহ করোনা মুক্ত হওয়ার পরদিন ১৪ জুন প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের জানাজায় অংশ নিতে গিয়েছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply