বাংলাদেশ গ্যাস ফিল্ডসের প্রধান কার্যালয়ে তালা, কর্মবিরতি

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের শ্রমিক-কর্মচারীদের ঈদুল আজহার বোনাস বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ ও কর্মবিরতি পালন করেছেন শ্রমিক-কর্মচারীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিরাসারস্থ বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ের সামনে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

সকালে শতাধিক শ্রমিক-কর্মচারী বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। এ সময় তারা বোনাস বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে নানা শ্লোগান দেন। এছাড়াও শ্রমিক-কর্মচারীরা সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছেন। এভাবে আগামী চারদিন সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত দুই ঘণ্টা করে কর্মবিরত পালন করবেন বিক্ষুব্ধরা।

এই ব্যাপারে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মুর্শেদুল আলম বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগেও আমরা কাজ করে যাচ্ছি, কোম্পানির উৎপাদন অব্যাহত রেখেছি। এ অবস্থায় ব্যবস্থাপনা পর্ষদ আমাদের ঈদুল আজহার বোনাস বাতিলের যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটি অমানবিক। আমরা এ সিদ্ধান্ত বাতিলের দাবি জানাচ্ছি। আগামী চারদিনের মধ্যে আমাদের দাবি না মানা হলে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের আওতাধীন সবকটি গ্যাস ক্ষেত্রে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply