খুন করে জেলে গিয়ে আত্মঘাতী বোনের ধর্ষককে হত্যা!

|

এক কিশোরীকে ধর্ষণ করায় জেলে যায় এক যুবক। এদিকে অপমান লজ্জায় আত্মহত্যা করে ওই কিশোরী। এরপর এই ধর্ষণ ও আত্মহত্যার প্রতিশোধ নিতে ওই কিশোরীর ভাই আরেকটি খুন করে জেলে গিয়ে ওই ধর্ষককে খুন করে। এই ঘটনা ঘটেছে ভারতের দিল্লির তিহাড়ে। গত সোমবার তিহাড় জেলে এই হত্যাকাণ্ড ঘটে। খবর এই সময়।

জানা যায়, ধর্ষক মেহতাবের বাড়ি দিল্লির নিজামুদ্দিন এলাকায়। হত্যাকারী জাকিরের বাড়ি দক্ষিণপুরীতে। দুই পরিবারের মধ্যে দীর্ঘদিনের পরিচয় ছিল। সেই সূত্রে জাকিরদের বাড়িতে যাতায়াত করত মেহতাব। ২০১৪ সালে জাকিরের কিশোরী বোনকে ধর্ষণ করে মেহতাব। এই ঘটনার পরই আত্মহত্যা করে জাকিরের বোন। ধর্ষণ করায় জেল হয় মেহতাবের। ঠাঁই হয় তিহাড় জেলে। আর বোনের ধর্ষণের প্রতিশোধ নিতে একটি খুন করেন কিশোরীর ভাই জাকির। এরপর দিল্লির তিহাড় জেলে গিয়ে কুপিয়ে খুন করে মেহতাবকে।

এমনকি জাকির থাকতো জেলের ৫ নম্বর ওয়ার্ডে। আর মেহতাব থাকতো ৮ নম্বর ওয়ার্ডে। এরপর ৫ নম্বর ওয়ার্ডের অন্যান্য বন্দিদের সঙ্গে ইচ্ছাকৃতভাবে গণ্ডগোল পাকায় জাকির। সেইসঙ্গে জেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানায়, তাকে ৮ নম্বর ওয়ার্ডে সরিয়ে দেওয়ার জন্যে। এরপর ৮ নং ওয়ার্ডে সরিয়ে দেয়া হলে সেখানে মেহতাবকে হত্যা করে জাকির।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply