বিমানের দুবাই ও আবুধাবি ফ্লাইট শুরু ৬ জুলাই থেকে

|

আগামী ৬ ও ৭ জুলাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক আরও দুটি রুটে সিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

ঢাকা-দুবাই রুটে ৬ জুলাই হতে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চারদিন যথাক্রমে সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার নিয়মিত দুবাই গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে।

ঢাকা আবুধাবি রুটে ৭ জুলাই থেকে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চারদিন যথাক্রমে মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার নিয়মিত আবুধাবি গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে।

আবুধাবি ভ্রমণের ক্ষেত্রে যাত্রীদের অবশ্যই টিকিট বুকিংয়ের আগে ইউএই কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে অনলাইনে রি-এন্ট্রি অনুমোদন নিতে হবে। আর দুবাই ভ্রমণের ক্ষেত্রে দুবাইয়ের রেসিডেন্স ছাড়া অন্যদের নীচের লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে: https://smartservices.ica.gov.ae

এছাড়া দুবাই রেসিডেন্সিধারীদের নিম্নলিখিত লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে: https://smart.gdrfad.gov.ae/Smart_OTCServicesPortal/ReturnPermitServiceForm.aspx

উল্লেখ্য কোভিড-১৯ মহামারির কারণে ৩০শে মার্চ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক নিয়মিত রুটে সর্বশেষ ফ্লাইট পরিচালনা করে। বিমান গত ২১.০৬.২০২০ তারিখ হতে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে পুনরায় আন্তর্জাতিক সিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করেছে।

ফ্লাইটের তারিখ, সময় এবং টিকিট সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ করতে হবে বিমানের অফিসিয়াল www.biman-airlines.com ওয়েবসাইটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply