পরিবারসহ করোনামুক্ত হলেন নাফিস ইকবাল

|

জুলাইয়ের তৃতীয় সপ্তাহে দেশের ক্রিকেটে পড়ে করোনার থাবা। জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল সপরিবারে করোনা আক্রান্ত হন। একইদিনে করোনা আক্রান্তের খবর দেন জাতীয় দলের সদ্য সাবেক আধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও স্পিনার নাজমুল অপু। আজ একই দিনে করোনা মুক্তির সুখবর দিলেন নাজমুল অপু ও নাফিস ইকবাল। সুস্থ হয়েছেন তাদের পরিবারের সদস্যরাও। মাশরাফী এখনও করোনামুক্তির খবর না দিলেও ভালো আছেন তিনি।

জানা গেছে, গত সপ্তাহ থেকেই শারীরিক অবস্থার উন্নতি ঘটতে শুরু করেছিল জাতীয় দলের সাবেক ওপেনারের। পাশাপাশি তার ও জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মা নুসরাত ইকবাল খানও ধীরে ধীরে সুস্থ হবার পথেই ছিলেন।

আক্রান্ত হওয়ার অল্প কদিন আগে বন্দর নগরীর ক্রিকেট কোচদের অর্থ সাহায্যে একটি অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারীই ছিলেন নাফিস। সে সব কাজ করতে গিয়েই কাজীর দেউড়ির বাড়ি থেকে বের হতে হয়েছে নাফিসকে। ধারনা করা হয়, সেখাস থেকেই করোনা সংক্রমণ ঘটেছে তার। তার কাছ থেকে তার মাও হন করোনা পজেটিভ।

প্রায় দু’সপ্তাহ কাজীর দেউড়ির বাসায়ই আইসোলেশনে ছিলেন নাফিস ইকবাল ও তার মা। এখন তারা সবাই মোটামুটি সুস্থ। নাফিস জানিয়েছেন, এখন আর তেমন কোনো সমস্যা নেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply